দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে 61, নাটোর-4 বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র কে.এম জাকির হোসেন।

জাহিদুল ইসলাম, নাটোর। 7/11/2023
বনপাড়া পৌরসভার তিন বারের নির্বাচিত মেয়র কেএম জাকির হোসেন। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে 61,নাটোর-4 বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। 

 কেএম জাকির হোসেন ছাত্র জীবন থেকে রাজনীতিতে অংশগ্রহণ করেন। তিনি 1990 সালে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ঐ সালে-ই বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদের সদস্য ছিলেন। তিনি 1997 সালে নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, 2007 সালে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের বর্তমান সদস্য।তিনি বনপাড়া পৌরসভা,নাটোর এ 2011,2018,2022 সালে মেয়র নির্বাচিত হন। তিনি বিভিন্ন সামাজিক কার্যক্রমসমূহ এ যুক্ত আছেন। তিনি শহীদ ডাঃ আয়নুল হক ফাউন্ডেশনের সভাপতি, প্রধান উপদেষ্টা - বনপাড়া লালন রিসার্চ এন্ড কালচার ফাউন্ডেশন। 

 তিনি বীর মুক্তিযোদ্ধা শহীদ ডাঃ আইনুল হকের ছেলে। তিনি সহকারী অধ্যাপক, খলিশাডাঙ্গা ডিগ্রি কলেজ।

 তিনি সংসদ সদস্য হয়ে সুশাসন প্রতিষ্ঠিায় কাজ করতে চান। তাছাড়া বড়াইগ্রাম-গুরুদাসপুরের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ ও স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করতে চান। 

 বড়াইগ্রাম-গুরুদাসপুরবাসীর প্রিয় নেতা কে.এম জাকির হোসেন সংসদ সদস্য মনোনীত হলে বাংলাদেশের হবে উন্নয়ন ও আওয়ামী লীগ পাবে একজন যোগ্য নেতা।

No comments:

Post a Comment